• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শিক্ষকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০১ আগস্ট ২০২০, ০৮:৫২
টাঙ্গাইল
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আমিনুল ইসলাম নিক্সন (৪৫) নামে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে।

নিক্সন পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলাউদ্দিন তালুকদার ওরফে তারা মিয়ার ছেলে।

টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক আমিনুল ইসলাম নিক্সন হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি সপরিবারে ধনবাড়ী উপজেলা শহরে বসবাস করতেন। শুক্রবার (১ আগস্ট) দিনগত রাতে ১১ টার দিকে বাড়ি ফেরার পথে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ইদের আগের রাতে এমন নৃশংস হত্যার ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, নিক্সন শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের নিজ বাড়িতে আসেন। সেখানে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠকে করেন। বৈঠক শেষে রাত পৌনে ১১টার দিকে মোটরসাইকেল নিয়ে ধনবাড়ীর উদ্দেশ্যে রওনা হন তিনি। নিক্সন ধনবাড়ী-গোপালপুর সীমানার আজগড়া খাল পার হলেই ওত পেতে থাকা দুর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। এসময় মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইয়াসমিন।

নিক্সনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ধনবাড়ীর নরিল্যার বাসিন্দা মজনু জানান, গোপালপুর সীমানার মামুনকে নিয়ে নিক্সনকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যান। নিক্সনের পেটের পাশে তিনটি আঘাতের চিহ্ন দেখা গেছে। স্বজনরা জানান, পূর্ব শত্রুতার জেরে এমন ঘটনা ঘটেছে।

আরও পড়ুন : রাজধানীতে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

এদিকে, খবর পেয়ে রাত ২টার দিকে ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনসহ আওয়ামী লীগ নেতারা মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিক্সনের মরদেহ দেখতে আসেন।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া জানান, নিক্সনের মরদেহ মধুপুর হাসপাতাল থেকে ধনবাড়ী থানা হেফাজতে আনা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড