• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে পণ্যবাহী ট্রাকে ডাকাতি, নগদ টাকা ও মালামাল লুট

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০১ আগস্ট ২০২০, ০৮:১৬
নারায়ণগঞ্জ
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় হামেশা ফুড লিমিটেড নামে একটি কোম্পানির পণ্যবাহী এক ট্রাকের চালক ও সহযোগীকে কুপিয়ে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার (৩১ জুলাই) ওই কোম্পানির নির্বাহী পরিচালক শহীদুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, তিনি উপজেলার চরকামালদী এলাকায় অবস্থিত হামেশা ফুড লিমিটেড নামে একটি কোম্পানির নির্বাহী পরিচালক গত ২২ জুন তাদের কোম্পানি থেকে ৪০০ বস্তা ময়দা লোড করে একটি ট্রাক নিয়ে চালক নাছির উদ্দীন ও সহযোগী আল আমিন নরসিংদীর উদ্দেশ্য রওনা করে। পরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় পৌঁছালে গাড়ির গতিরোধ করে স্থানীয় সন্ত্রাসী ওয়ালিদ, রাহিম, বোরহান উদ্দিন রোকন সহ একদল বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে গাড়ি ভাঙচুর করে চালক নাছির উদ্দীন ও সহযোগী আল আমিন কে কুপিয়ে আহত করে। এসময় গাড়ি থেকে ২৪ প্যাকেট ময়দা ও তাদের সঙ্গে থাকা নগদ টাকা লুট করে নেয়।

আরও পড়ুন : মুসল্লিশূন্য শোলাকিয়া!

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে মামলা নথিভুক্ত করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড