• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদকে ঘিরে ভোলায় পুলিশের নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত

  ভোলা প্রতিনিধি

৩১ জুলাই ২০২০, ২৩:৩৩
মহড়া
পুলিশের বিশেষ মহড়া (ছবি : সংগৃহীত)

পবিত্র ইদ-উল-আযহা উপলক্ষে ভোলায় পুলিশের বিশেষ নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। এছাড়াও ভোলার বিভিন্ন উপজেলায়ও পুলিশের সর্বত্র নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বাড়ানো হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) দুপুরে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার থেকে পুলিশের বিভিন্ন বিভাগের সদস্যদের নিয়ে এই মহড়া অনুষ্ঠিত হয়। মহড়াটি ভোলা সদর রোড ঘুরে, বাস টার্মিনাল হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপার কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

র‌্যালিতে পুলিশি পিক্যাপ ও অর্ধশত মোটরসাইকেল করে পুলিশ সদস্যরা অংশ নেয়। পরে গণমাধ্যমকে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, ইদ-উল-আযহা উপলক্ষে জেলার মানুষের জান মালের নিরাপত্তা দিতে পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়। এছাড়াও ইদ উৎসব উপলক্ষে জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও পশুর হাট চলাকালীন জাল টাকা শনাক্তকরণ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে। সর্বোপরি ইদে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন : পঞ্চগড়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

এছাড়াও কোথাও কোন অপরাধ সংগঠিত হওয়ার আশংকা দেখলে ৯৯৯ ফোন দিয়ে জানানোর অনুরোধ জানান তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড