• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানি লন্ডারিং মামলায় ফরিদপুর শহর আ.লীগের সভাপতি লেবি গ্রেপ্তার

  ফরিদপুর প্রতিনিধি

৩১ জুলাই ২০২০, ১৫:৩৮
ফরিদপুর
ফরিদপুর শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেবি

ফরিদপুর শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেবিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে শহরের চরকমলাপুরে বাড়ির সামনের ব্যবসায়ী চেম্বার হতে তাকে আটক করে কোতয়ালী থানা পুলিশ।

থানার ওসি মোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকার কাফরুল থানায় মানি লন্ডারিংয়ের অপরাধে সিআইডির দায়েরকৃত একটি মামলায় নাজমুল হাসান লেবিকে আটক করা হয়েছে। তিনি জানান, সিআইডির ডিমান্ড অনুযায়ী তাকে গ্রেপ্তার করে ফরিদপুরের পুলিশ। গ্রেপ্তারের পর ফরিদপুরের ১ নং আমলী আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, গত ২৬ জুন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক এস এম মিরাজ আল মাহমুদ বাদী হয়ে ঢাকার কাফরুল থানায় মানি লন্ডারিং আইনে এ মামলা দায়ের করেন। ওই মামলায় অবৈধ উপায়ে দুই হাজার কোটি টাকার সম্পদ অর্জন ও পাচারের অভিযোগ আনা হয়। ২০১২ সালের মানি লন্ডারিং প্রতিরোধ আইন সংশোধনী ২০১৫ এর ৪(২) ধারায় এ মামলাটি দায়ের করা হয়।

আরও পড়ুন : মেরিন ড্রাইভে এক লক্ষ গাছের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন

এ মামলার আসামী ফরিদপুর শহর আওয়ামী লীগের সদ্য অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলকে তার আগে গত ৭ জুন গ্রেপ্তার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড