• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে পাথর বোঝাই ট্রাকের চাপায় এনজিও কর্মী নিহত

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

৩১ জুলাই ২০২০, ১৪:০৭
বগুড়া
ছবি: সংগৃহীত

ইদের ছুটিতে বাড়ি ফেরার পথে পাথর বোঝাই ট্রাকের চাপায় শাপলা খাতুন (২৮) নামের এক এনজিও কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় তার স্বামী তাইজুল ইসলাম ও শিশু কন্যা সিদ্দিকা (৭) আহত হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) অনুমানিক সকাল নয়টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার সদর ইউনিয়নের রনবাঘা বাসস্ট্যান্ড সংলগ্ন মিজান অটো রাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মালবাড়ি গ্রামের বাসিন্দা।

জানা গছে, নিহত এনজিও কর্মী শাপলা খাতুন পাবনা জেলার ঈশ্বরদীতে টিএমএসএস নামক একটি এনজিওতে কর্মরত ছিলেন। পরিবারের সাথে ইদের ছুটি কাটাতে স্বামীর মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন তিনি। পথে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাসস্ট্যান্ড সংলগ্ন মিজান অটো রাইস মিলের সামনে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাপলা খাতুন মারা যায়। এসময় তার স্বামী ও সন্তান মোটরসাইকেলসহ রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন : শিমুলিয়া ঘাটে ঈদে ঘরমুখী যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড