• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২৫

  সিরাজগঞ্জ প্রতিনিধি

৩১ জুলাই ২০২০, ১১:৪৬
সিরাজগঞ্জ
আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে

সিরাজগঞ্জে সলঙ্গায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক নারী যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২৫ ট্রাক যাত্রী আহত হয়েছে। শুক্রবার সকালে হাটিকমুরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া কান্দিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারী যাত্রীর রাজশাহীর পুটিয়া এলাকার সাগর হোসেনের স্ত্রী আতিয়া খাতুন।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে নাটোরগামী একটি ট্রাক যাত্রী নিয়ে যাচ্ছিল। অপরদিক দিক থেকে আসা একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটে। পিছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়। সংবাদ পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি থানা হেফাজতে রয়েছে।

আরও পড়ুন : সিলেটে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনা কেরে নিল ৫টি প্রাণ

সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালের পরিচালক ডা: মো রবিউল ইসলাম দুর্ঘটনায় নিহতের বিষয় নিশ্চিত করে জানান, এক নারী যাত্রীকে হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায়। দুর্ঘটনার আহত ২৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার মধ্যে ৫ জন গুরুত্বর আহত রোগীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড