• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ করল বাড়ির মালিক

ধর্ষক আটক

  নড়াইল প্রতিনিধি

৩১ জুলাই ২০২০, ১১:৩৯
নড়াইল
ছবি: সংগৃহীত

নড়াইলের লোহাগড়ায় বাড়ির মালিকের ছেলে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষককে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল সদর থানার বাসিন্দা ও ভাড়ায় চালিত মোটরসাইকেলের এক চালক তার স্ত্রীকে নিয়ে লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা গ্রামের মুজিবর রহমানের বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

গত শনিবার রাতে স্বামী বাসায় না থাকায় ফাঁকা পেয়ে বাড়ির মালিক মুজিবর রহমানের ছেলে সজিব শেখ (২৭) ধারালো অস্ত্রের মুখে একা পেয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং শরীরের বিভিন্ন অঙ্গে কামড়িয়ে জখম করে। ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষক হুমকিও দেয়। ধর্ষিতা চারদিন পর বিষয়টি তার স্বামীকে জানালে তার স্বামী গত বুধবার লোহাগড়া থানায় অভিযোগ করলে রাতেই পুলিশ ধর্ষক সজিবকে আটক করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার(৩০ জুলাই) দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষিতা গৃহবধূ সাংবাদিকদের জানান, বাড়ির মালিকের ছেলে সজিব বেশ কিছুদিন ধরে আমাকে কু প্রস্তাব দিয়ে আসছিল। লোকলজ্জার ভয়ে কাউকে বলিনি। সজিবের মামাতো ভাই নাসিরউদ্দিন গৃহবধূকে ধর্ষণ করতে সহযোগিতা করেছে বলেও তিনি অভিযোগ করেন।

আরও পড়ুন : কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক কারবারি নিহত

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, ওই গৃহবধূ ধর্ষক সজিবের কথা নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। ধর্ষক সজিবকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড