• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতিয়ার মেঘনা নদীতে কার্গো জাহাজ ডুবি

  নোয়াখালী প্রতিনিধি

৩১ জুলাই ২০২০, ১০:৩৭
নোয়াখালী
ছবি: সংগৃহীত

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার কেরিংচর এলাকার মেঘনা নদীতে একটি মালবাহী কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়দের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন, হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়ুয়া।

তিনি জানান, সকাল ৯টার দিকে মেঘনায় একটি কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটে। পরে স্থানীয়দের থেকে একটি কার্গো জাহাজ ডুবির খবর পেয়ে হাতিয়া কোস্ট গার্ডের সদস্যরা ঘটনাস্থল হাতিয়ার কেরিংচর এলাকার মেঘনা নদীতে অভিযান চালায়। কিন্তু স্থানীয়রা জানায়, ঘটনার পর পরই মালবাহী কার্গো জাহাজটি পুরোপুরি ডুবে যায়।

তিনি আরও জানান, দুর্ঘটনার শিকার জাহাজের মালিক পক্ষের সাথে এখন পর্যন্ত আমাদের কোন কথা হয় নি। আমরা মালিক পক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। মালিক পক্ষের সাথে কথা হলে এ ঘটনায় আরও অনেক তথ্য পাওয়া যাবে। তবে তিনি তাৎক্ষণিক এ ঘটনায় কাউকে জীবিত উদ্ধার অথবা হতাহতের কোন তথ্য জানাতে পারেন নি। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

আরও পড়ুন : বরিশালে দেড় হাজার পরিবারে ইদ

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, হাতিয়ার মেঘনা নদীতে একটি কার্গো জাহাজ ডুবির খবর পেয়েছি। তবে তিনি এ ঘটনার বিস্তারিত কোন তথ্য জানাতে পারেন নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড