• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসা উপজেলা আওয়ামী লীগের ইদবার্তা

  খোকসা প্রতিনিধি

৩১ জুলাই ২০২০, ০০:৪৯
বাবুল আখতার, আল-মাছুম মুর্শেদ শান্ত ও মুজাহিদুল ইসলাম
বাবুল আখতার, আল-মাছুম মুর্শেদ শান্ত ও মুজাহিদুল ইসলাম (বাম থেকে)

আসন্ন ইদ-উল-আযহা উপলক্ষে খোকসাবাসী তথা দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতার, যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্ত ও অর্থ বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু।

এক বিবৃতিতে তারা বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই স্বাস্থ্যবিধি মেনে এবারের ইদ-উল-আযহা উদযাপন করতে হবে।

খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আখতার বলেন, পরিস্থিতি খারাপ হলেও সবাইকে ইদ মোবারক। ইদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করবো এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করে। ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন। আসন্ন পবিত্র ইদ-উল -আযহায় নিজ নিজ অবস্থানে থেকেই স্ব্যাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে হবে।

তিনি আরও বলেন, আমি সকলকে জানাই আমার খোকসা উপজেলাবাসীর পক্ষ থেকে পবিত্র ইদ-উল-আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক । আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

এদিকে অপর একটি বার্তায় যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্ত বলেন, আসছে ইদ-উল-আযহা উপলক্ষে খোকসাবাসী তথা দেশবাসীকে শুভেচ্ছা জানাই।

এক সময়ের জামাত-শিবির কর্তৃক নির্যাতিত, খোকসা উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, খোকসা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক যুব-সমাজের আইডল সবাইকে সতর্কতার সাথে ইদের আনুষ্ঠানিকতা পালনের জন্য অনুরোধ করেন।

অপরদিকে, পবিত্র ইদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু।

তিনিও সবাইকে ইদের শুভেচ্ছা জানিয়ে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড