• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় মৎস্যলীগ নেতা এরশাদের অন্যরকম ইদবার্তা!

  খোকসা প্রতিনিধি

৩০ জুলাই ২০২০, ১৮:১৮
মো. এরশাদ
উপজেলা মৎস্যলীগের প্রচার সম্পাদক মো. এরশাদ (ছবি : দৈনিক অধিকার)

করোনা মহামারিতে দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করার আহ্বান জানালেন খোকসা উপজেলা মৎস্যলীগ নেতা মো. এরশাদ।

জানা গেছে, গতানুগতিক ইদ শুভেচ্ছা না জানিয়ে এরশাদ নিজের সীমিত স্বার্থের মধ্যেই খোকসা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। বাড়ি বাড়ি গিয়ে নিচ্ছেন তাদের খোঁজখবর। ব্যক্তিগত ছাড়াও বিভিন্ন নেতাদের কাছ থেকে খাদ্যসামগ্রী ও পোশাক নিয়ে তার ওয়ার্ডের অসহায়দের পাশে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, ইদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ইদুল আযহা আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনাভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন।

এ সময় তিনি পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলে সবাইকে ইদ পালনের আহ্বানও জানান।

তবে তিনি আরও বৃহৎ পরিসরে মানুষের সেবা করার জন্য আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন করার প্রত্যয় জানিয়ে বলেন, আমার এলাকার জনগণ যদি চায় তাহলে আমি নির্বাচন করবো।

তবে তার এলাকা কমলাপুরে খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা মৎস্যলীগের প্রচার সম্পাদক মো. এরশাদ নিজেকে সঁপে দিয়েছেন মানুষের কল্যাণে। জনপ্রতিনিধিরা মানুষের খোঁজ না নিলেও এরশাদ সকাল-বিকাল এসব মানুষের খোঁজ নিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড