• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়াকে মাদকমুক্ত করতে পুলিশের ‘ব্লক রেড’ অভিযান শুরু

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

৩০ জুলাই ২০২০, ১৭:৫৭
কুলাউড়া
‘ব্লক রেড’ অভিযান শুরু

‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কুলাউড়া থানাকে মাদকমুক্ত করতে পুলিশের ‘ব্লক রেড’ অভিযান শুরু হয়েছে।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় ও কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এবং কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসানের পরামর্শে থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে বৃহস্পতিবার (৩০ জুলাই) কুলাউড়ার জয়পাশা এলাকার মাদক ব্যবসায়ীদের বাড়িতে ‘ব্লক রেড’ অভিযান দেওয়া হয়।

ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী হ্যান্ডমাইক দিয়ে মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, ‘হয় তোমরা মাদক ছাড়ো, না হয় পুলিশের কাছে আত্মসমর্পণ করো’।

স্থানীয়রা এই অভিযানকে সাধুবাদ বলেন, এভাবে অভিযান পরিচালনা করলে আমরা বিশ্বাস করি মাদকাসক্তরা স্বাভাবিক জীবনে ফিরে আসবে ও কুলাউড়া উপজেলা মাদকমুক্ত হবে।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী দৈনিক অধিকারের এ প্রতিবেদককে বলেন, কুলাউড়া থানা এলাকাকে মাদকমুক্ত করার লক্ষে আমাদের এই ‘ব্লক রেড’ অভিযান।

আরও পড়ুন : কুলাউড়ায় বিজিবি'র গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

মাদকমুক্ত করার লক্ষে প্রতিদিন উপজেলার সকল মাদক ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে গিয়ে এ অভিযান পরিচালনা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড