• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ থেকে বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রপ্তানি ৬ দিন বন্ধ

  পঞ্চগড় প্রতিনিধি

৩০ জুলাই ২০২০, ১২:৫৩
বাংলাবান্ধা
ফাইল ফটো

পবিত্র ইদুল আজহা উপলক্ষে দেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটান) বাংলাবান্ধা ৭ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকার কথা থাকলেও সেই ঘোষণা স্থগিত করে এক দিন ছুটি কমিয়ে নতুন করে ৬ দিন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে স্থলবন্দর কর্তৃপক্ষ।

বুধবার (২৯ জুলাই) দুপুরে পঞ্চগড় আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদি হাসান খান বাবলা এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ৬ টা থেকে মঙ্গলবার (৪ আগস্ট) পর্যন্ত টানা ৬ দিন এ স্থলবন্দরে সবধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে ৫ আগস্ট হতে আমদানি-রপ্তানি কার্যক্রম আগের মতই স্বাভাবিক ভাবেই স্বাস্থ্যবিধি মেনে চালু হবে।

তিনি জানান, ইদুল আজহা উপলক্ষে গত ২১ জুলাই (মঙ্গলবার) অ্যাসোসিয়েশনের সিদ্ধান্ত মোতাবেক টানা সাতদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল। তবে বন্দরে পচনশীল খাদ্যদ্রব্য তথা বিপুল পরিমাণ ভুট্টা, আদা, ডালের গাড়ি আটকে যাওয়ায় একদিন ছুটি কমিয়ে রিসিডিউল করে ছয়দিন আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন : সোনাইমুড়ীতে ফেনসিডিলসহ আটক ১

তিনি আরো জানান, ৫ আগস্ট থেকে যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক ভাবেই চালু থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড