• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় বিজিবি'র গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

দুই লাখ নাসির বিড়ি উদ্ধার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

৩০ জুলাই ২০২০, ১২:১৮
মৌলভীবাজার
নিহত বদরুল ইসলাম

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের দাউদপুর গ্রামের আত্তর আলীর ছেলে বদরুল ইসলাম (২২) আলীনগর সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যদের (বর্ডার গার্ড বাংলাদেশ) গুলিতে নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর রাতে হাজীপুরের নির্মাণাধীন রাজাপুর ব্রিজ এলাকায় বিজিবি'র গুলিতে সে নিহত হয়। এ সময় চোরাকারবারিদের কাছ থেকে ২ লাখ পিছ ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করে বিজিবি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া উপজেলার ৪৬ বিজিবি আলীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার মো. আব্দুল কাদির দৈনিক অধিকারকে জানান, ভারত থেকে চোরাকারবারিরা নাসির বিড়ি নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এমন গোপন খবরের ভিত্তিতে বিজিবি আগে থেকেই ঘটনাস্থলে উৎ পেতে বসেছিল। ভারতীয় নাসির বিড়ি নৌকা বোঝাই করে মনু নদীর এপার থেকে ওপারে নিয়ে যাওয়ার সময় বিজিবি বাঁশি বাজালে চোরাকারবারিরা পালিয়ে যায়।

পরে বিজিবি সদস্যরা যখন বিড়ি একত্র করছিলেন তখনই চোরাকারবারিরা ৩০/৩৫ জন সংঘবদ্ধ হয়ে বিড়ির দুটি বস্তা ছিনিয়ে নেয়। বিজিবির উপর দা দিয়ে হামলা চালায়। তখন বিজিবির এক সৈনিক গুলি করেন। ঘটনাস্থলে বিজিবি'র গুলিতে চোরাকারবারি বদরুল নিহত হয়।

আরও পড়ুন : কুলাউড়ায় করোনায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

বদরুল কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষা দিয়েছিল বলে জানান ইউপি সদস্য মনিরুজ্জামান হেলাল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড