• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় নিজ ঘরে প্রবাসী যুবককে গলা কেটে হত্যা

  খুলনা প্রতিনিধি

৩০ জুলাই ২০২০, ১০:২৫
খুলনা
ফাইল ফটো

খুলনার আড়ংঘাটায় মো. বাচ্চু শেখ (৩২) নামে এক যুবককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোরে মহানগরীর আড়ংঘাটা থানার তেলিগাতী মধ্যপাড়ায় নিজ ঘরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত বাচ্চু শেখ স্থানীয় বাসিন্দা মো. আমজাদ শেখের ছেলে। তিনি প্রবাসী ছিলেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) কানাই লাল সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে, তদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন : নরসিংদীতে চাঁদার দাবিতে কেটে ফেলা রাস্তা ইউএনও'র হস্তক্ষেপে পুন:নির্মাণ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাচ্চু শেখ বুধবার রাতে তেলিগাতী মধ্যপাড়াস্থ নিজ ঘরে স্ত্রী’র সঙ্গে ঘুমিয়ে ছিল। ভোর রাতে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্ত ঘরে ঢুকেই ধারালো ছুরি দিয়ে তার গলা কেটে জবাই করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় চিৎকার শুনে পাশে থাকা তার স্ত্রী জেগে উঠলেও হত্যাকারী তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে তিনি অচেতন হয়ে পড়ে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড