• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশ রূপান্তর সম্পাদকসহ ৩ জনের নামে রাজবাড়ীতে মামলা

  রাজবাড়ী প্রতিনিধি

৩০ জুলাই ২০২০, ০৯:৩২
রাজবাড়ী
দৈনিক দেশ রূপান্তর (ছবি: সংগৃহীত)

দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদকসহ ৩ জনের নামে মানহানির মামলা করা হয়েছে। পত্রিকার সম্পাদক, নিজস্ব প্রতিবেদক ও প্রকাশকের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করা হয়। রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের পক্ষে মিজানুর রহমান মজনু মামলাটি দায়ের করেন।

বুধবার (২৯ জুলাই) রাজবাড়ী দুই নম্বর আমলী আদালতে এ মামলা দায়ের করা হয়। আদালতের বিচারক শুধাংশু শেখর রায় কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে ২৯ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিল করার আদেশ দিয়েছেন।

জিল্লুল হাকিম রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি। তাঁর বাড়ি পাংশা উপজেলা শহরের পারনারায়নপুর গ্রামে। অপরদিকে মিজানুর রহমান কালুখালী উপজেলার শিবানন্দপুর গ্রামের বাসিন্দা। তিনি জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মামলায় দেশ রূপান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার আলাউদ্দিন আরিফকে এক নম্বর, সম্পাদক অমিত হাবিবকে দুই নম্বর ও প্রকাশক মাহির আলী খান রাতুলকে তিন নম্বর বিবাদী করা হয়েছে। বাদীপক্ষের আইনজীবী রাজবাড়ী বারের জ্যেষ্ঠ আইনজীবী গনেশ নারায়ণ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, ‘রাজবাড়ীতে এমপি জিল্লুলের ভয়ে এলাকা ছাড়া আওয়ামীলীগের নেতা’ শিরোনামে সংবাদ ছাপা হয় দেশ রূপান্তর পত্রিকায়। প্রকাশিত সংবাদের সংবাদের কারণে ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে মর্মে মামলা করা হয়।

আরও পড়ুন : চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৩

বাদী সরকারি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করার জন্য ও শারীরিক কারণে এই মামলা বাদীর পক্ষে রুজু ও পরিচালনা করার জন্য মো. মিজানুর রহমানকে আমমোক্তার নিযুক্ত করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড