• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে বঙ্গোপসাগর থেকে জেলের লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৯ জুলাই ২০২০, ১৮:২৭
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নোয়াখালীর হাতিয়ার মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মাঝামাঝি এলাকায় একটি মাছ ধরার নৌকা ডুবে গেছে। এতে রায়হান উদ্দিন (২৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে বঙ্গোপসাগরের গ্যাসপিল্ড এলাকার রহমত খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রায়হান উদ্দিন বুড়িরচর ইউনিয়নের রেহানিয়া গ্রামের খবির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, স্থানীয় কালাম মাঝির একটি মাছ ধরার নৌকা নিয়ে মঙ্গলবার রাতে সূর্যমুখী খালে যায় ১৩ জন জেলে। মাছ ধরতে ধরতে রাতে মেঘনা নদী ও বঙ্গোপসাগরের মাঝামাঝি রহমত খাল থেকে প্রায় ২৫ কিঃমি দক্ষিণে চলে যায় তারা। বুধবার ভোরের দিকে জোয়ারের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়।

এসময় একটি ট্রলারে থাকা জেলেদের সহযোগিতায় ওই নৌকার ১২ জন জেলে জীবিত উদ্ধার হলেও রায়হান নিখোঁজ থাকে। দুপুরের দিকে রহমত খাল এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয় জেলেরা তা উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই জেলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড