• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাইকে গুলি করে মারল ভাই

  সারাদেশ ডেস্ক

২৯ জুলাই ২০২০, ১৫:৪১
ছবি : প্রতীকী

যশোরের বেনাপোলে ছোট ভাই আমজাদ হোসেনের গুলিতে নিহত হয়েছেন বড় ভাই রাসেল। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বুধবার (২৯ জুলাই) সকালে বেনাপোলের কাগজপুকুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাসেল ওই গ্রামের ইদ্রিস আলীর ছেলে। এ ঘটনায় ছোট ভাই আমজাদ হোসেনকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি চাকুসহ আটক করেছে পুলিশ।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, সকাল মৃত রাসেল ও আমজাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আমজাদ ঘর থেকে পিস্তল এনে তার ভায়ের দিকে গুলি ছোড়ে। এতে উগুলিবিদ্ধ হয় রাসেল। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সকাল সাড়ে ১০টার দিকে পারিবারিক কলহের জেরে রাসেলের সঙ্গে তার ছোট ভাই আমজাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আমজাদ ঘর থেকে পিস্তল বের করে বড় ভাই রাসেলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে রাসেল মাটিতে লুটিয়ে পড়েন। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী গ্রাম থেকে আমজাদকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও চাকুসহ আটক করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড