• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক

  কালিয়াকৈর প্রতিনিধি

২৯ জুলাই ২০২০, ১৩:১৬
গাজীপুর
নিহত ঝর্ণা বেগম ফুলীর মরদেহ

গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক মোল্লাবাড়ি এলাকায় স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে তার স্বামী। ঘটনার পর থেকে স্বামী জাহাঙ্গীর মিয়া(৩৫)পলাতক রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ঝর্ণা বেগম ফুলী টাঙ্গাইলের গোপালপুর থানার চাঁনপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার স্ত্রী। তারা স্বামী স্ত্রী উপজেলার মৌচাক মোল্লাবাড়ি এলাকার সাইদুর রহমান মোল্লার বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় কোকোলা ফুড প্রোডাক্টস লিমিটেড কারখানায় চাকুরী করতো।

স্বামী বেকার থাকায় প্রায় দুইজনের মধ্যে ঝগড়া হতো বলে জানায় স্বজনরা। গতরাতে প্রতিদিনের মতে ভাড়া বাসায় স্বামী-স্ত্রী দুইজনে ঘুমিয়ে পড়ে। রাতে কোন এক সময় ঘুমন্ত অবস্থায় চাকু দিয়ে গলাকেটে হত্যার পর পালিয়ে যায় স্বামী। বুধবার সকালে ঘুম থেকে দেরিতে ওঠায় পাশের ভাড়াটিয়ারা ডাক দিতে গিয়ে ফুলির গলাকাটা মরদেহ দেখতে পায়। স্থানীয়রা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

আরও পড়ুন : নোয়াখালীর হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু আটক

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় চাকু দিয়ে গলা কেটে হত্যার পর তার স্বামী পালিয়েছে। স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড