• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার বিষাক্ত ছোবলে আক্রান্ত টাঙ্গাইল জেলা প্রশাসক

  টাঙ্গাইল প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ২৩:২১
জেলা প্রশাসক
টাঙ্গাইল জেলা প্রশাসক মো. আতাউল গনি (ছবি : দৈনিক অধিকার)

নবাগত জেলা প্রশাসক মো. আতাউল গনিসহ টাঙ্গাইলে নতুন করে ৫২ জনের দেহে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৫১৫ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ২৯ জন, নাগরপুরে ২, মির্জাপুর ৩, বাসাইল ৭, কালিহাতী ৭, ভুয়াপুর ১ ও ধনবাড়ি উপজেলার ৩ জন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত জেলা প্রশাসনের ১২ জন এই মরণব্যাধিতে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (২৮ জুলাই) টাঙ্গাইল জেলা প্রশাসক মো. আতাউল গনি নিজেই করোনা পজিটিভ হওয়ার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন। বর্তমানে তিনি সরকারী বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন : সহকর্মীর অবহেলায় বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যুর অভিযোগ

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস জানায়, জেলায় আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ৮৫৩ জন সুস্থ হয়েছেন। একই সঙ্গে করোনার বিষাক্ত ছোবলে মৃত্যুবরণ করেছেন ২৫ জন। এছাড়া হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৮৫। আক্রান্তরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পাশাপাশি অনেকেই বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। সর্বশেষ তথ্য অনুযায়ী এখন পর্যন্ত জেলায় কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৫ হাজার ২৯৬ জন।

উল্লেখ্য, গত ৮ জুলাই টাঙ্গাইলের ৩৭তম জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মো. আতাউল গনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড