• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝুলন্ত অবস্থায় তরুণের রহস্যময় লাশ উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ২১:১২
লাশ উদ্ধার
ঝুলন্ত অবস্থায় তরুণের রহস্যময় লাশ উদ্ধার (প্রতীকী ছবি)

দুই হাত বাঁধাসহ রহস্যময়ভাবে ঝুলন্ত অবস্থায় ফরিদপুরে মো. সালাউদ্দিন ফকির ওরফে আব্দুস সালাম (১৯) নামে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের নতুন ডাঙ্গী গ্রামের আহমেদ মিয়ার মালিকানাধীন একটি বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় বাগানের কাঁঠাল গাছের মগডালে গলায় রশি ও দুই হাত বাঁধা অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত সালাউদ্দিন ফকির নতুন ডাঙ্গী গ্রামের শামসু ফকিরের ছেলে। দুই বোন ও এক ভায়ের মধ্যে মেঝ সালাউদ্দিন ফকির পেশায় একজন ইলেকট্রিক ম্যাকানিক।

এলাকাবাসীরা জানায়, সকালে তারা রহস্যময়ভাবে লাশটি গাছে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এ সময় ওই তরুণের দুই হাত পেছনের দিক থেকে রশি দিয়ে বাঁধা ছিল।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম মোল্লা দৈনিক অধিকারকে বলেন, নিহত ওই তরুণের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে লেখা ছিল, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

আরও পড়ুন : ছোট ভাইয়ের অনৈতিক সম্পর্কের জেরে বড় ভাইকে পিটিয়ে হত্যা

তবে বিষয়টিতে নিহতের চাচা মনসুর শেখ বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। পাশাপাশি লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ সময় ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড