• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মান্দায় ‘হৃদয়ে সতীহাট’ সংগঠনের বিনামূল্যে ১০হাজার মাস্ক বিতরণ

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২৮ জুলাই ২০২০, ২০:৪৩
নওগাঁ
মানুষের মাঝে বিনামূল্যে ১০হাজার মাস্ক বিতরণ

নওগাঁর মান্দা উপজেলার সতীহাটে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিনামূল্যে ১০হাজার মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। বেসরকারি সেচ্ছাসেবী সংগঠন “হৃদয়ে সতীহাট” এর আয়োজনে মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ৯টা থেকে শুরু করে দিন ব্যাপী হাটের ৫টি প্রবেশ মুখে সংগঠনের শতাধিক সদস্য নিজ উদ্যোগে এসব মাস্ক বিতরণ এবং জীবাণু নাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাটের প্রবেশ মুখের ৫টি কেন্দ্রের উদ্বোধন করেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রকিবুল আক্তার।

সংগঠনের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দা থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার। সংগঠনের উপদেষ্টা ও মুখপাত্র কাজী কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গনেশপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সভাপতি আলহাজ্ব হানিফ উদ্দিন মণ্ডল, সাধারণ সম্পাদক আলহাজ্ব সোহেল রানা, যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মোল্লা, ইউপি সদস্য আলেফ উদ্দিন মৃধাসহ সংগঠনের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

সংগঠনের মুখপাত্র কাজী কামাল হোসেন সারাদেশে করোনা মহামারি থেকে সমাজ এবং দেশকে রক্ষার জন্য সকলকে মাস্ক ব্যবহার নিশ্চিত করার আহ্বান জানিয়ে বলেন, এলাকার মানুষের মাঝে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে সতীহাটে আগত প্রায় ১০হাজার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও জীবাণু নাশক স্প্রে করা হয়েছে। একাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার পাশাপাশি সরকারের কাছে বিনা মূল্যে মাস্ক সরবরাহের আহ্বান জানান তিনি।

আরও পড়ুন : মায়ের কবরের পাশেই শায়িত হলেন এমপি ইসরাফিল

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রকিবুল আক্তার বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন “হৃদয়ে সতীহাট” করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও জীবাণুনাশক স্প্রে করার যে উদ্যোগ গ্রহণ করেছে, তা সত্যিই প্রশংসনীয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড