• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় করোনায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

কোভিড-১৯ দাফন টিমের’ মাধ্যমে দাফন সম্পন্ন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৮ জুলাই ২০২০, ২০:৩৫
মৌলভীবাজার
কোভিড-১৯ দাফন টিমের’ মাধ্যমে দাফন সম্পন্ন

মৌলভীবাজারের কুলাউড়া পৌর শহরের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে সিলেট শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি----রাজিউন)।

কুলাউড়া পৌর শহরের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক চাকুরী থেকে ২০০৮ সালে অবসর নেয়ার পর উছলাপাড়া’স্থ তার নিজ বাড়িতে পরিবার-পরিজন নিয়ে বসবাস করতেন। সম্প্রতি তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন।

এ অবস্থায় তার নমুনা সংগ্রহ করে ঢাকা ল্যাবে পাঠানো হলে গত ২৪ জুলাই করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের রিপোর্ট পাওয়া যায়। পরে ঐদিন রাতেই তাকে সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি ইন্তেকাল করেন। রাতে মরহুমের লাশ সিলেট থেকে কুলাউড়ায় তার নিজ বাড়িতে নিয়ে আসার পরদিন মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১০ টায় স্বাস্থ্য বিধি অনুসরণ করে ‘কুলাউড়া কোভিড-১৯ এর লাশ দাফন টিম’ মরহুমের দাফন কাজ সম্পন্ন করে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়েসহ তার অসংখ্য ছাত্র-ছাত্রী, আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সদালাপী, বন্ধুভাবাপন্ন, নিরহংকার শিক্ষক ১৯৮০ সালে শিক্ষকতার পেশায় যোগ দিয়ে ২০০৮ সালে অবসর গ্রহণ করেন।

আরও পড়ুন : কুলাউড়ায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা ৩৬ জন

‘কুলাউড়া কোভিড-১৯ এর লাশ দাফন টিমের’ প্রধান ইকবাল হোসেন সুমন জানান কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী সোমবার (২৭ জুলাই) রাতে তাকে ফোন দিয়ে লাশ দাফনের প্রস্তুতির কথা জানালে তিনি দাফন টিমের ৬ সদস্যকে প্রস্তত করে মঙ্গলবার সকালে ঘটনাস্থলে প্রেরণ করে দাফন কাজ সম্পন্ন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড