• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে ডাকাতের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

  সাভার প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ১৪:২২
ধামরাই
ছবি: সংগৃহীত

ঢাকার ধামরাইয়ের কেলিয়া এলাকায় ডাকাতের ছুরিকাঘাতে কালিপদ হালদার (৪৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই মাছ ব্যবসায়ী।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোর রাতে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাছ ব্যবসায়ী কালিপদ হালদার আশুলিয়ার নয়ারহাটের চাকলগ্রামের বাসিন্দা। আহত দুই ব্যবসায়ী তাফিকুল ইসলাম (৫৫) ও পান্ডব রাজবংশী (৬৫)।

পুলিশ জানায়, ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে তিন জন মাছ ব্যবসায়ী মাছ ক্রয়ের উদ্দেশ্য ট্রাকে করে আরিচা যাচ্ছিলেন। ট্রাকটি ধামরাইয়ের কেলিয়া এলাকায় পৌছলে একদল ডাকাত গতিরোধ করে এবং তাদের অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসার মূলধন লুট করার চেষ্টা করে। এসময় তারা টাকা দিতে রাজি না হওয়ায় ছুরিকাঘাত করে তাদের আহত করে ডাকাতরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কালিপদ হালদারকে মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

এ ব্যাপারে হামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা জানান, বিষয়টি গুরুত্বের সাথে ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড