• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশবাড়ীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  গাইবান্ধা প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ১৩:০০
গাইবান্ধা
গ্রেপ্তারকৃত আসামি

গাইবান্ধার পলাশবাড়ীতে ইয়াবাসহ আসাদুজ্জামান মিলন(৩৪) ও তানজিমুল ইসলাম তারেক(২৩) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(২৮ জুলাই) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ(আইসি) রাকিব হোসেন। এর আগে সোমবার দিবাগত রাতে মনোহরপুর এলাকা তাদের আটক করে পুলিশ।

মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান মিলন পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মাহমুদুজ্জামান মণ্ডলের ছেলে এবং তানজিমুল ইসলাম তারেক গোবিন্দগঞ্জ উপজেলার পাটোয়া গ্রামের আ. খালেক মিয়ার ছেলে।

আইসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আই মো. রবিউল ইসলাম ও সংগীয় ফোর্স মনোহরপুর এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : ঈশ্বরদীতে নিখোঁজের ৩ দিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

আইসি আরো জানান, আটক আসামিরা দীর্ঘদিন থেকে বিভিন্ন এলাকায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত রয়েছে ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড