• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

  কক্সবাজার প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ১১:২৯
টেকনাফ
ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৪ জন ইয়াবাকারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দুটি এলজি এবং গুলি উদ্ধার করা হয়েছে। অপরদিকে কক্সবাজার শহরের কবিতাচত্তর ঝাউবাগান থেকে ১ মাদক কারবারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোররাতে টেকনাফের হোয়াইক্যংয়ের খারাংখালী ও কক্সবাজার শহরের কবিতাচত্তর ঝাউবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার ভোরে একদল ইয়াবা কারবারি মিয়ানমার থেকে ইয়াবা পাচার করে নিয়ে আসে টেকনাফের হোয়াইক্যং খারাংখালি সীমান্তে। এসময় ইয়াবার ভাগভাটোয়ারা নিয়ে তাদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। তখন পুলিশকে লক্ষ্য করে গুলি করে ইয়াবা কারবারিরা। পুলিশও পাল্টা গুলি করলে পরিস্থিতি শান্ত হয়।

পরে ঘটনাস্থল থেকে আনোয়ার, মো: ইছমাইল, নাছির এবং আনোয়ার হোসেন নামের চারজন ইয়াবা কারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার চার জনকেই মৃত ঘোষণা করে।

অপরদিকে কক্সবাজার শহরের কবিতাচত্তর ঝাউবাগান থেকে চিহ্নিত মাদক কারবারি বেলাল উদ্দিনের মৃতদেহ উদ্ধার করেছে সদর মডেল থানার পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি এলজি ও কিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড