• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ২৮ ঘণ্টা পর শিক্ষকের মরদেহ উদ্ধার

  শেরপুর প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ১১:১৪
শেরপুর
নিহত শিক্ষক নাইম ইসলাম

শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলের পানিতে নিখোঁজের ২৮ঘন্টা পর নাইম ইসলাম নামে এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (২৭ জুলাই) বিকেলে ওই বিলের কচুঁর নিচে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ভাতশালা ইউনিয়নের সাপমারি এলাকার শহিদুল ইসলামের ছেলে এবং ভীমগঞ্জ ড্যাফোডিল আইডিয়াল প্রিপারেটরী স্কুলের বিজ্ঞানের শিক্ষক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল রবিবার দুপুরে নাঈম ও তার বন্ধুরা মিলে ওই বিলে বন্যার পানি দেখতে যায়। পরে নাইমের বন্ধুরা সবাই পানিতে নামে। এসময় সাঁতার না জানা নাইম হাটু পানিতে দাঁড়িয়ে ছিল। হঠাৎ পানির স্রোতে নাইমের পায়ের নিচের মাটি ভেঙ্গে গেলে নাঈম পানিতে ভেসে যায়। পানির স্রোতে তীব্র থাকায় মুহূর্তেই নাইম বন্যার পানিতে হারিয়ে যায়। পরে বন্ধুরা ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। ডুবুরি দল এসে নাইমকে উদ্ধারের অভিযান চালায়। শেষ পর্যন্ত রাত ১০টা পর্যন্ত উদ্ধার করতে না পেরে প্রথম দিনের অভিযান স্থগিত করে। সোমবার দ্বিতীয় দিনের মতো সকাল থেকেই উদ্ধার অভিযান শুরু করে বিকাল পৌনে পাঁচটার দিকে স্থানীয়দের সহযোগিতায় নাইমের মরদেহ কচুঁর নিচ থেকে উদ্ধার করে ডুবুরি দল।

শেরপুর ফায়ার সার্ভিসের ডিএডি জাবেদ হোসেন মুহাম্মদ তারেক বলেন, ‘আমরা ঘটনা জানার পর পরই উদ্ধারের অভিযান শুরু করি। কিন্তু দুঃখের বিষয় পানির স্রোত বেশি থাকায় প্রথমদিন তাকে উদ্ধার করতে না পারলেও দ্বিতীয়দিনের অভিযানে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড