• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাইয়ের হাতে ভাই নিহত, ছেলে আহত

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ১১:০৪
ময়মনসিংহ
ঈশ্বরগঞ্জ থানা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে চাচাতো ভাইয়ের সঙ্গে সংঘর্ষে আউয়াল খান (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সংঘর্ষে সময় নিহতের ছেলে কবির খান(২৫)আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২৭ জুলাই) সন্ধ্যার পর গুরুতর আহত অবস্থায় মমেক হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়ার পথে তার মৃত্যু হয়। তার আগে সোমবার (২৭ জুলাই) সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া গ্রামে জমিসংক্রান্ত বিরোধে এ ঘটনা ঘটে। নিহত আউয়াল খান ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, সোমবার (২৭ জুলাই) সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া গ্রামে জমিসংক্রান্ত বিরোধে আউয়াল খানের সঙ্গে তার চাচাতো ভাই সাইফুলের সংঘর্ষ হয়। এ সংঘর্ষে আউয়াল খান ও তার ছেলে কবির খান গুরুতর আহত হন।

পরে পরিবারের লোকজন তাদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে আউয়াল খানের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যার পর আউয়াল খান মারা যান।

আরও পড়ুন : মসজিদ মিশন একাডেমীর অধ্যক্ষের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোখলেছুর রহমান আকন্দ জানান, ‘এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড