• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২জন নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ১০:২১
ময়মনসিংহ
ছবি: সংগৃহীত

ময়মনসিংহ সদর ও নান্দাইল উপজেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আটজন। নিহতরা হলেন-আম্বিয়া খাতুন (৩৮) ও অজ্ঞাত যুবক (২২)।

সোমবার (২৭ জুলাই) বেলা ১১ টার দিকে ময়মনসিংহ সদরের আলালপুর এলাকায় একটি এবং সকাল সাড়ে ৭ টার দিকে নান্দাইল উপজেলার ভাটিসাভার এলাকায় অপর দুর্ঘটনাটি ঘটে।

ময়মনসিংহের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় ময়মনসিংহগামী অটোরিকশাকে হালুয়াঘাটগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হন আরও চারজন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে নান্দাইল হাইওয়ে থানার ইনচার্জ মঞ্জুরুল হক জানান, ‘সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের ভাটিসাভার এলাকায় ময়মনসিংহগামী একটি ট্রাক পেছন থেকে একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটি মহাসড়কে উল্টে যায়। এসময় এক সেনা সদস্যসহ পাঁচজন আহত হয়।

আরও পড়ুন : নন্দীগ্রামে নিখোঁজ মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আম্বিয়া খাতুন (৩৮)নামের এক নারীকে মৃত ঘোষণা করেন। অন্য আহতরা হলেন- উপজেলার কপালহর গ্রামের উজ্জ্বল মিয়া, আব্দুর রহমান, আব্দুর রশিদ ও তসরা গ্রামের মিন্টু মিয়া। পরে মিন্টু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত আম্বিয়া খাতুন নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের হাদিস মিয়ার স্ত্রী বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড