• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনাভাইরাস: কর্মহীন দুই হাজার পরিবারের পাশে জেলা পরিষদ

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১৫:১০
কর্মহীন মানুষেরা (ছবি : দৈনিক অধিকার)

করোনায় কর্মহীন অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার তুলে খাগড়াছড়িতে ২ হাজার পরিবারের পাশে দাড়িয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

সোমবার (২৭ জুলাই) সকাল ১১টায় জেলা সদরের সরকারি হাই স্কুল মাঠে এ খাদ্য উপহার বিতরণ করেন।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, আওয়ামীলীগ নেতা ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা,মংসুইপ্রু চৌধুরী অপু,পার্থ ত্রিপুরা জুয়েল,খোকনেশ্বর ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সপ্তর সম্পাদক চন্দন কুমার দে, রামগড় পৌর মেয়র কাজী রিপন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এতে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, করোনা মোকাবেলায় জন সচেতনতার কোন বিকল্প নেই। বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলা করতে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে। বিভিন্ন প্রকল্প বাদ দিয়ে করোনায় যেন কোন মানুষ অভুক্ত না থাকে সে লক্ষ নিয়ে তিনি কাজ করে যাচ্ছেন।

বিষয়টি মাথায় রেখে করোনা মোকাবেলায় সকলকে আরো সচেতন হওয়ার তাগিদ দেন। পাশাপাশি সম্মিলিত ও স্বাস্থ্য বিধি মেনে চলার প্রচেষ্টায় করোনাকে পরাজিত করতে হবে বলে তিনি মন্তব্য করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড