• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় ইউপি চেয়ারম্যানের বহিস্কার ও শাস্তির দাবিতে মানববন্ধন

  খুলনা প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১৪:৩১
মানববন্ধনে অংশহগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

খুলনার ডুমুরিয়ায় চাকরি দেওয়ার নামে লাখ লাখ টাকা ঘুষ নিয়ে প্রতারণা, করোনাকালে ত্রানে বিতরণে অনিয়ম ও দুর্নীতিগ্রস্থ আটলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রতাপ কুমার রায়কে বহিস্কার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুলাই) সকালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগর বাসস্ট্যান্ডে সচেতন এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারমান প্রতাপ কুমার রায়ের অনিয়ন-দূর্নীতির বিরুদ্ধে প্লাকার্ড তুলে ধরে শ্লোগান দেয়া হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে চুকনগর পৌরসভা বাস্তবায়ন কমিটির আহ্বাবায়ক জাকির হোসেন মিল্টনের সভাপতিত্বে বক্তৃতা করেন যুবলীগ নেতা এস এম কামাল হোসেন, মিজানুর রহমান, গাজী আক্তারুজ্জামান লিটন, নাজমুল ইসলাম বাবু, ইমরান শেখ, সবুজ খান, ইয়াসিন বিশ্বাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং যুবলীগ-ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা অভিযোগ করেন ২০১৭ সালে ডুমুরিয়ার ০৫ নম্বর আটলিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রতাপ কুমার রায় চেয়ারম্যান নির্বাচিত হয়। এর পর বেপরোয়া অনিয়ম ও দুর্নীতিতে লিপ্ত হয়ে পড়েছে। ইতিমধ্যেই ডুমুরিয়া মহিলা মডেল কলেজের শিক্ষকদের এমপিওভুক্তির জন্য নেওয়ার ১৫ লাখ ৯০ হাজার টাকা ঘুষের ১০ লাখ টাকা ফেরত দিতে বাধ্য হয়েছে।

এছাড়া আরো অনেক চাকুরী প্রত্যাশীদের কাছ থেকে টাকা নিয়ে তাদেরকে চাকরি না দিয়ে প্রতারণা করেছেন। একই সাথে করোনা কালীন সময়ে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ সামগ্রী তিনি গরীব অসহায়দের মাঝে বিতরণ না করে দুর্নীতির মাধ্যমে লুটপাট করেছে।

তার এই ঘুষ অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক সহ বিভিন্ন দপ্তরে ভুক্তভোগীরা অভিযোগ করেছেন। মানববন্ধনে ঘুষ ও দুর্নীতির দায়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান প্রতাপ কুমার রায়কে বহিস্কার ও তার কঠোর শাস্তির দাবি জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড