• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছুরিকাঘাতে আহত বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতার মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১২:১৫
নিহত রোকনুজ্জামান রনি (ছবি : দৈনিক অধিকার)

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয়ে ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেলেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রোকনুজ্জামান রনি (৩৩)

রবিবার (২৬ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে তিনি মারা যান। জেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক রনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৮ জুলাই তিনি সন্ত্রাসীদের হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি বগুড়া শহরের মালগ্রাম এলাকার শাহাদৎ হোসেন সাজুর ছেলে।

জানা গেছে, গত ১৮ জুলাই সন্ধ্যার আগে রনির বাড়ির সামনেই রনিকে এলোপাথারী ছুরিকাঘাত করে আহত করে সন্ত্রাসীরা। এ সময় রনির ভাগিনা রিফাতউজ্জামান ছন্দ এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত কর হয়। এরপর রক্তাক্ত অবস্থায় দুজনকেই মটরসাইকেলে তুলে নিয়ে মালগ্রাম দিঘিরপাড় এলাকায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

রনির বড় বোন শারমিন আকতার রুমা জানান, গত রমজান মাসে তাদের বাড়িতে শহরের বাদুড়তলা থেকে ছেলের দুই বন্ধু বেড়াতে আসে। পাড়ায় আড্ডা দেয়া নিয়ে মালগ্রামের দুইজনের সাথে তাদের ঝগড়া হয়। এনিয়ে সমঝোতা বৈঠকও হয় এলাকায়। কিন্তু সোবাহান তার মত করে বিচার করতে চায়। কিন্তু রনি সাড়া না দেয়ায় সোবাহান তার উপর ক্ষুদ্ধ হয়ে উঠে ১৮ জুলাই রনি ও তার ভাগিনাকে বাড়ি থেকে ডেকে বের করে উপুর্যপরী ছুরিকাঘাত করে।

এঘটনায় রনির বড় বোন শারমিন আকতার রুমা পরদিন ১৯ জুলাই বাদী হয়ে থানায় মামলা করলে রাকিব নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে। জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত অবিলম্বে হত্যকারীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড