• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় বিএনপি নেতার ইদ সামগ্রী বিতরণ

  বগুড়া প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১০:৩৪
ইদ সামগ্রী বিতরণ (ছবি : দৈনিক আধিকার)

করোনায় কর্মহীন ও অসহায় গরীব, দুস্থ্যদের মাঝে সহযোগিতা অব্যাহত রেখেছেন ভিপি সাইফুল ইসলাম। বগুড়া জেলা বিএনপি'র সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য তিনি।

করোনা মোকাবেলায় শুরু থেকেই রয়েছেন মাঠে। সাধারণ মানুষের মাঝে মাস্ক , হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। দলীয় নেতাকর্মীদের নিয়ে সাধ্যমত কর্মহীন মানুষ সহ অসচ্ছল নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন। সেই ধারাবাহিকতায় ঈদের আগে আবারো তিনি ঈদ সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। বিগত ঈদুল ফিতরের ন্যায় ঈদুল আযহার পূর্বেও তিনি ঈদ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

জাতীয়তাবাদী শ্রমিকদল বগুড়া জেলা শাখার উদ্যোগে রোববার বগুড়া শহরের নারুলী জিরো পয়েন্টে ঈদ সমাগ্রী বিতরন করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম।

এ সময় তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বগুড়ায় অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সাধ্যমত সহযোগিতা করা হচ্ছে। বিএনপি জনগনের জন্য রাজনীতি করে। তাই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন।

জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- জেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাজমুদ হুদা পপন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পরিমল চন্দ্র দাস, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড