• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে জাপার নতুন মহাসচিবকে জুতা  প্রদর্শন

  রংপুর প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১০:২৫
জুতা প্রদর্শন করা হচ্ছে (ছবি :দৈনিক অধিকার)

মসিউর রহমান রাঙ্গা এমপিকে সরিয়ে জিয়াউদ্দিন বাবলুকে মহাসচিব করায় বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে রংপুর। বাবলুকে জুতা প্রদর্শন ও কুশপুত্তলিকা দাহ করে ২৪ ঘন্টারমধ্যে রাঙ্গাকে পুনবর্হাল না করলে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

রোববার রাত সাড়ে ৮ টার দিকে রাঙ্গা এমপির নির্বাচনি আসন গঙ্গাচড়া উপজেলা জিরো পয়েন্টে প্রথমে জিয়াউদ্দিন বাবলুর কুশপুত্তলিকা দাহ করে। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় বাবলু বিরোধি বিভিন্ন শ্লোগান দেয় নেতাকর্মীরা। প্রদর্শন করা হয় জুতা।

পরে জিরো পয়েন্টের সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক, ছাত্রসমাজের আহবায়কসহ নেতৃবৃন্দ। বক্তারা ২৪ ঘন্টার মধ্যে বাবলুকে বাদ দিয়ে রাঙ্গাকে মহাসচিব করা না হলে উত্তরাঞ্চল অচল করার ঘোষণা দেন।

অন্যদিকে সন্ধ্যায় রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টির কার্যালয়ে সমাবেশ করেন জাতীয় পার্টি অঙ্গস ও সহযোগি সংগঠন। সেখান থেকে বলা হয় জাতীয় পার্টিকে ধ্বংস করতেই এই রদবদল করা হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে রাঙ্গাকে মহাসচিব করা না হলে তারাও সব কিছু অচল করার হুমকি দেন।

এসময় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড