• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় চাঁদাবাজির সময় পুলিশসহ আটক ৪

  সাভার প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১০:১৭
ছবি : প্রতীকী

সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় একটি ঔষধের দোকানে চাঁদাবাজি করার সময় হাতে নাতে এক পুলিশ কনেস্টবলসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৪। এসময় তাদের তল্লাশি করে দেশীয় অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধারসহ ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

রোববার (২৬ জুলাই) রাত ৯ টার দিকে সাভারের আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের কে আটক করা হয়েছে।

আকৃতরা হলো- মানিকগঞ্জের দৌলতপুর থানার শ্যামপুর গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে আশুলিয়া থানার পুলিশ কনস্টেবল মো. মমিনুর রহমান, টাঙ্গাইলের নাগরপুর থানার ছোনকা গ্রামের মো. আবদুল লতিফের ছেলে আবদুল হামিদ, গাইবান্ধা জেলার সদর থানার চৌদ্দগাছা গ্রামের মৃত তফেজল মিয়ার ছেলে ওয়াহেদ ও অপরজন জামালপুর জেলার মালন্দ থানার চরগুহিন্দি গ্রামের মো. সরুজ শেখের ছেলে ওয়াজেদ শেখ।

ভুক্তোভোগী নুর উদ্দিন জানান, গত বুধবার (২২ জুলাই) রাতে জামগড়ায় আমার নুর মেডিকেল হলে বিক্রয় নিষিদ্ধ ঔষধ রয়েছে দাবী করে ভয়-ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা দাবী করে এবং নগত কিছু টাকা নিয়ে চলে যায়। যাবার সময় বাকী টাকা নিতে রোববার রাতে আসার কথা বলে যায়।

পরে আশুলিয়ার নবীনগরে র‌্যাব-৪ এর কাছে বিষয়টি জানান ভুক্তভোগী। এর পর রোববার র‌্যাব ঘটনাস্থলে আগে থেকেই ওৎপেতে থেকে তাদের হাতে নাতে আটক করে।

র‌্যাব ৪ (সিপিসি-২) এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন জানান, আগে থেকেই অবস্থান নিয়ে তাদের হাতে নাতে আটক করা হয়। এদের মধ্যে আশুলিয়া থানার একজন পুলিশ সদস্যও রয়েছে। আটকের পর তাদের তল্লাশী করে বিভিন্ন দেশীয় অস্ত্র , জাল টাকা, ইয়াবা ও গাঁজাসহ মানুষের জাতীয় পরিচয়পত্র ও ব্যাংকের ১৬টি এটিএম কার্ড পাওয়া উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক ও ডাকাতির প্রস্তুতি বিষয়ে মোট ৪ টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড