• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে 'বন্দুকযুদ্ধে' দুই ডাকাত নিহত

  গাজীপুর প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১০:১০
ছবি : প্রতীকী

গাজীপুর মহানগরীর সদর থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় র‍্যাবের সাথে কথিত বন্ধুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহতরা সন্ত্রাসী ডাকাত দলের সদস্য ছিলেন।

রবিবার (২৬ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি র‌্যাব।তাদের আনুমানিক বয়স ৩০-৩২ বছর ।

র‍্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টহল দল জানতে পারে যে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।পরে র‌্যাবের টহল দল উক্ত স্থানে অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী ডাকাত দলের কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে।

পরে র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে দুই ডাকাত গুলিবিদ্ধ হন এবং বাকিরা পালিয়ে যান।পরে গুরুতর আহত দুজনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায় র‌্যাবের ওয়াসিম নামের এক সৈনিক আহত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড