• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে নতুন করোনা শনাক্ত ১৫

  পঞ্চগড় প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ০৯:৫৮

পঞ্চগড়ে নতুন করে আরও এক ব্যাংক কর্মকর্তা ও দুই এনজিও কর্মীসহ নতুন করে আরো ১৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬৮ জনে।

রবিবার (২৬ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান।

তিনি আরোও জানান, জেলায় নতুন করে আরো ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ১৫ জনের বয়স ৩০ থেকে ৫৭ বছরের মধ্যে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২১ ও ২২ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এরপর ওই ১৫ জনের করোনা পজেটিভ ফলাফল আসে।

আক্রান্ত ব্যাংক কর্মকর্তা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের তেঁতুলিয়া শাখায় কর্মরত আছেন এবং দুই এনজিও কর্মী ব্রাক ও আশায় কর্মরত আছেন।

এছাড়াও বাকী ১২ জনের মধ্যে সদর উপজেলার পাঁচজন, তেঁতুলিয়া উপজেলার একজন, বোদা উপজেলার একজন এবং দেবীগঞ্জ উপজেলার পাঁচজন আছেন। বর্তমানে তারা সবাই নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান আরও জানান, এখন পর্যন্ত মোট দুই হাজার ৬৩০ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এদের মধ্যে দুই হাজার ৫৫৪ জনের ফলাফল পাওয়া গেছে। প্রাপ্ত ফলাফলের মধ্যে ২১১ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে ১৬৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন এবং পাঁচ জনের মৃত্যু হয়েছে। বাকীদের আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড