• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্গম চরাঞ্চলের বন্যার্তদের পাশে ফরিদপুরের পুলিশ সুপার

  সারাদেশ ডেস্ক

২৬ জুলাই ২০২০, ২৩:১২
দুর্গম চরাঞ্চলের বন্যার্তদের পাশে ফরিদপুরের পুলিশ সুপার
দুর্গম চরাঞ্চলের বন্যার্তদের পাশে ফরিদপুরের পুলিশ সুপার

ফরিদপুরে বন্যা কবলিত মানুষের পাশে সাহায্যের হাত আগেই বাড়িয়ে দিয়েছিলেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম। গত কয়েকদিন যাবৎ পুলিশ সুপারের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এবার পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম নিজেই দুর্গম চরাঞ্চলের বন্যা কবলিতদের মাঝে উপস্থিত হয়ে ত্রাণ সামগ্রী ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শাড়ি ও লুঙ্গি তাদের হাতে তুলে দিলেন।

রোববার (২৬ জুলাই) দুপুরে ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের দুর্গম চরাঞ্চল কবিরপুরে ট্রলারযোগে যান পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। সাথে নিয়ে যান বন্যা কবলিত মানুষের জন্য ত্রাণ সামগ্রী ও ঈদুল আযহার উপহার শাড়ি-লুঙ্গি। চরাঞ্চলের অসহায় প্রায় তিন শতাধিক মানুষের মাঝে ত্রাণ হিসেবে চাল, ডাল, তেল, লবণ, চিড়া, গুড়, স্যালাইন ও ঈদ উপহার শাড়ি লুঙ্গি বিতরণ করেন পুলিশ সুপার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুজ্জামান (ডিএসবি), কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম ও পুলিশ লাইনের রিজার্ভ অফিসার এসআই মো. আনোয়ার হোসেনসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বন্যার শুরু থেকেই পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণে পুলিশ লাইনের রিজার্ভ অফিসার এসআই মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি দল গঠন করেন। তারা সদর উপজেলার বন্যা কবলিত নর্থচ্যানেল, ডিক্রিরচর, আলিয়াবাদসহ বিভিন্ন এলাকার দুর্গত পরিবারের মাঝে পৌঁছে দিচ্ছেন ত্রাণ সামগ্রী।

মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে দলটি কখনও হাঁটু পানিতে নেমে, কখনও নৌকায় আবার কখনও পায়ে হেঁটে বন্যা কবলিতদের কাছে গিয়ে তাদের হাতে তুলে দিচ্ছেন ত্রাণ সামগ্রী।

ত্রাণ সামগ্রী বিতরণের দায়িত্বে থাকা রিজার্ভ অফিসার এসআই মো. আনোয়ার হোসেন জানান, দুর্গম চরাঞ্চলের বন্যা কবলিতদের মাঝে এসপি স্যার নিজে উপস্থিত হয়ে তাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এছাড়া ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গিও বিতরণ করেন স্যার।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম বলেন, বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণে রিজার্ভ অফিসার এসআই মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি দল গঠন করা হয়েছে। তারা সদর উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড