• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষে ভাই-বোনসহ নিহত ৪

  সারাদেশ ডেস্ক

২৬ জুলাই ২০২০, ১৮:৪৬
কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষে ভাই-বোনসহ নিহত ৪
কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষে ভাই-বোনসহ নিহত ৪

কুমিল্লায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দশ যাত্রী। রবিবার বেলা সোয়া ১১টায় জেলার বুড়িচং উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি হরিনধরায় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বুড়িচং উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের পীর যাত্রাপুর ভূঁইয়া বাড়ির নবীনেওয়াজ ভূঁইয়ার ছেলে প্রবাসী বিল্লাল হোসেন ভূঁইয়া (৩৫) ও তার বোন লিপা আক্তার (৪০), উপজেলার রামপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে ও লেগুনার চালক আমির হোসেন (১৮) এবং মুরাদনগর উপজেলার ছালীয়াকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও লেগুনার হেলপার সাজিদ (১৫)।

কুমিল্লা হাইওয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখী লবণবাহী একটি ট্রাকের সঙ্গে মুরাদনগরের কোম্পানীগঞ্জের দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই লেগুনার চালক-হেলাপারসহ চার যাত্রীর মৃত্যু হয়। এতে আহত দশজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, নিহত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত লেগুনাটি উদ্ধার করে ময়নামতি হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড