• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাস্থ্যমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ

  গাইবান্ধা প্রতিনিধি

২৬ জুলাই ২০২০, ১৫:৩০
গাইবান্ধা
স্বাস্থ্যমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ (ছবি : দৈনিক অধিকার)

করোনা কালে স্বাস্থ্য খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদ ও স্বাস্থ্যমন্ত্রীর অপসারণের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও স্বাস্থ্য মন্ত্রীর প্রতীকী কুশপুত্তলিকা দাহ করেছে সিপিবি।

রবিবার (২৬ জুলাই) দুপুরে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) জেলার শাখার আয়োজনে শহরের আসাদুজ্জামান মার্কেট এলাকায় এ বিক্ষোভ মিছিল করে তারা। বিক্ষোভ শেষে স্বাস্থ্য মন্ত্রীর প্রতীকী কুশপুত্তলিকা আগুন দিয়ে পোরানো হয়।

এ সময় দেশের করোনা ভাইরাসের মহামারি কালে স্বাস্থ্য খাতে নানা দুর্নীতি তুলে ধরে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল ,কৃষক সমিতির জেলা সাধারণ সম্পাদক ছাদেকুল ইসলাম,তপন কুমার বর্মণ, প্রদীপ বর্মণ, যুব ইউনিয়নের নেতা রানু সরকারসহ অন্যরা।

আরও পড়ুন : কুমিল্লায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

বক্তারা মানুষের জীবন নিয়ে ব্যবসাকারী সাহেদ-সাবরিনার পৃষ্ঠপোষক স্বাস্থ্যমন্ত্রীর অপসারণ ও বিনামূল্যে মাস্ক বিতরণ এবং চলমান গাইবান্ধায় বন্য ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের দাবি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড