• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটায় পুলিশের উদ্যোগে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

  দেবহাটা প্রতিনিধি, সাতক্ষিরা

২৬ জুলাই ২০২০, ১৫:০৬
দেবহাটা
পুলিশের উদ্যোগে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

দেবহাটায় পুলিশের উদ্যোগে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদের নির্দেশনায় পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে দেশব্যাপী ইউনিয়ন ভিত্তিক বিট পুলিশিং কার্যালয়ের স্থাপন কার্যক্রমের আওতায় দেবহাটা থানা পুলিশের উদ্যোগে রবিবার সকাল ১০ টা থেকে পর্যায়ক্রমে দেবহাটার ৫ টি ইউনিয়নের বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়।

সকাল ১০ টায় কুলিয়া ইউনিয়নে উক্ত বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটার কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আসাদুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা ও দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মানুষের জানমাল নিরাপত্তার দায়িত্ব পুলিশের। পুলিশ মানুষের সার্বিক নিরাপত্তা দিতে সর্বদা কাজ করে যাচ্ছে। এলাকা থেকে সকল প্রকারের মাদক, জঙ্গি, সন্ত্রাসসহ সকল প্রকারের অন্যায় দুর্নীতি নির্মূলে পুলিশের পাশাপাশি জনগণকেও এগিয়ে আসতে হবে। সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী এসময় সকল অপরাধীকে সতর্ক করে দিয়ে সমাজ বিরোধী কাজ থেকে বিরত থাকার আহবান জানান।

তিনি পুলিশের আইজিপির নির্দেশনায় সকল ইউনিয়নে এই বিট পুলিশিং কার্য্যলয় উদ্বোধন করা হচ্ছে জানিয়ে বলেন, এই সকল বিটে সার্বক্ষণিক পুলিশ কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন বলে জানান।

পরে পর্যায়ক্রমে পারুলিয়া, সখিপুর, নওয়াপাড়া ও দেবহাটা সদর ইউনিয়নে পৃথক পৃথকভাবে এই বিট কার্য্যলয় উদ্বোধন করা হয়।

আরও পড়ুন : জয়পুরহাটে পিস্তল ও গুলিসহ আটক ২

এই সকল অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি। সকল ইউনিয়নে স্ব স্ব চেয়ারম্যান সাইফুল ইসলাম, শেখ ফারুক হোসেন রতন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান ও আবু বকর গাজী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড