• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুল শিক্ষিকার আত্মহত্যার জেরে সুদ কারবারি আটক

  বাগেরহাট প্রতিনিধি

২৬ জুলাই ২০২০, ০০:০১
আটক
স্কুল শিক্ষিকার আত্মহত্যার জেরে সুদ কারবারি আটক (প্রতীকী ছবি)

বাগেরহাটের চিতলমারী উপজেলায় সুদখোরদের নির্মম অত্যাচার-নির্যাতনে স্কুল শিক্ষিকা হাসিকণা বিশ্বাসের আত্মহত্যার ঘটনায় রেফাজুল খান (৩৮) নামে এক সুদ কারবারিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জুলাই) রাতে অভিযান চালিয়ে উপজেলার খড়মখালী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রেফাজুল খান আড়য়াবর্নী গ্রামের মোস্তাক খানের ছেলে ও উপজেলায় ‘হিটলিস্টে’ থাকা সুদ কারবারিদের মধ্যে অন্যতম।

শনিবার (২৫ জুলাই) সকালে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক দৈনিক অধিকারকে জানান, সুদ কারবারিদের তিরস্কার-গালিগালাজ ও অত্যাচার-নির্যাতন সহ্য না করতে পেরে গত সোমবার (২০ জুলাই) দুপুরে নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেন হাসিকণা বিশ্বাস। নিহত হাসিকণা বিশ্বাস উপজেলার দক্ষিণ শিবপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং খড়মখালি গ্রামের যুগল কান্তি ডাকুয়ার স্ত্রী।

মৃত্যুর দুই দিন পর বুধবার (২২ জুলাই) হাসিকণার স্বামী যুগল কান্তি ডাকুয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ আসামিদের ধরতে অভিযানে নামে। একপর্যায়ে শুক্রবার রাতে খড়মখালী এলাকা থেকে অজ্ঞাত আসামিদের মধ্য রেফাজুল খানকে আটক করা হয়।

আরও পড়ুন : বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার ৩

আটক রেফাজুল খান আড়য়াবর্নী গ্রামের মোস্তাক খানের ছেলে ও উপজেলায় ‘হিটলিস্টে’ থাকা সুদ কারবারিদের মধ্যে অন্যতম উল্লেখ করে ওসি বলেন, শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি চিতলমারীতে সুদের ব্যবসা বন্ধ ও উপজেলা মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড