• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশি অভিযানে শীর্ষ ৬ মাদক কারবারি গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

২৫ জুলাই ২০২০, ২৩:৪৪
গ্রেপ্তার
গ্রেপ্তার মাদক কারবারিদের কয়েকজন (ছবি : দৈনিক অধিকার)

পুলিশের পৃথক অভিযানে নরসিংদীতে ফেনসিডিল ও ইয়াবাসহ শীর্ষ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৪ জুলাই) রাতে জেলার দুটি থানা এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ, এএসআই রাহুল মজুমদার গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ওই শীর্ষ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। একই সঙ্গে অভিযানে তাদের হেফাজতে থাকা ৪ হাজার ২৫০ পিস ইয়াবা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শনিবার (২৫ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদে এসআই মোস্তাক আহম্মেদ শুক্রবার বেলা ১২টা ৫ মিনিটের দিকে নরসিংদীর পলাশ থানাধীন পলাশ বাসস্ট্যান্ড সংলগ্ন মুক্তিযোদ্ধা ভবনের পাশের জনৈক শাহিন স্টোরের সামনে অভিযান চালায়। এ সময় পলাশ থানার পীতাম বরদী এলাকার আব্দুল বাতেন মিয়ার ছেলে ও মাদক কারবারি মো. সুজন মিয়া (২৪), বালুচর পাড়ার ফারুক মিয়ার ছেলে মো. শাকিল মিয়া (২২), শিবপুর থানার পারুলিয়া এলাকার আব্দুর রউফের ছেলে শফিকুল ইসলাম শফিকে (৩৫) ৪ হাজার ২৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

অপর অভিযানে রাত পৌনে ৯টার দিকে নরসিংদী মডেল থানাধীন ভেলানগর এলাকার ঢাকা বাসস্ট্যান্ড সংলগ্ন নুরুল হক স্টোরের সামনে থেকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন হারিশামা এলাকা মৃত সন্তোষ দাসের ছেলে ও মাদক কারবারি সুজন দাস (২৪), ২০ নম্বর সুরমা চা বাগান এলাকার ধনু মিয়ার ছেলে শাকিল মিয়া (২০) এবং মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার শ্রীমঙ্গল এলাকার লাউজ মিয়ার ছেলে মো. সুজন মিয়াকে (২৪) ১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : পঞ্চাশোর্ধ্ব দম্পতিকে পিটিয়ে জখম

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লাখ ৫৫ হাজার টাকা জানিয়ে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানা ও পলাশ থানায় পৃথক মাদক মামলা রুজু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড