• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন মাসে ২০ চুরি, মাষ্টার কিসহ ধরা খেল ৪ চোর

  লালমনিরহাট প্রতিনিধি

২৫ জুলাই ২০২০, ২০:৩৪
আটক
আটক (প্রতীকী ছবি)

গত ৩ মাসে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে ১০টি গরু চুরিসহ ২০টির বেশি চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমান আতির। ইতোমধ্যেই গরু চুরির সাথে জড়িত থাকার অভিযোগে মাষ্টার কিসহ (বিশেষ কৌশলে তালা খোলার চাবি) চার চোরকে আটক করেছে পুলিশ।

চুরির অভিযোগে আটকরা হলো- টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার জালাল উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন, অমুল্য চন্দ্র বর্মণের ছেলে রনজিত চন্দ্র বর্মণ, কুড়িগ্রামের উলিপুর মণ্ডলের হাট এলাকার নাড্ডা মিয়ার ছেলে আসাদুল ইসলাম ও সদর উপজেলার রাজপুর এলাকার মজিবর রহমানের ছেলে এরশাদ আলী।

টংভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান আতিয়ার রহমান আতি দৈনিক অধিকারকে বলেন, গত ৩ মাসে আমার ইউনিয়নে আমজাদ হোসেন, বাবলু, তোফাজ্জল, হায়দার, জয়নাল আবেদীন, হিমেলসহ ১০ জনের গরু চুরিসহ ভ্যান ও চৌপানের গাছসহ ২০টির বেশি চুরির ঘটনা ঘটেছে। এসব ঘটনার সাথে দেলোয়ার হোসেন জড়িত। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ দেলোয়ার হোসেনসহ ৪ জনকে আটক করেছেন। বর্তমানে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন : সুনামগঞ্জে প্রতিপক্ষের বৈঠার আঘাতে একজন নিহত

বিষয়টি নিশ্চিত করে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক দৈনিক অধিকারকে বলেন, চুরির অভিযোগ ইতোমধ্যেই ৪ জনকে আটক করা হয়েছে। তাদের কাছে একটি বিশেষ কৌশলে তালা খোলার চাবি, একটি প্লাস ও একটি শাবল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড