• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার থাবায় রাজশাহীতে একদিনে ৮ প্রাণহানি

  সারাদেশ ডেস্ক

২৫ জুলাই ২০২০, ১৬:৩১
করোনা ভাইরাস
করোনার থাবায় রাজশাহীতে একদিনে ৮ প্রাণহানি (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে আক্রান্ত হয়ে রাজশাহী বিভাগে একদিনে আটজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বগুড়ায় চারজন, রাজশাহীতে তিনজন এবং চাঁপাইনবাবগঞ্জে একজন রয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত দেশের এই বিভাগের আট জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৫৫ জনে দাঁড়িয়েছে।

রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য শনিবার (২৫ জুলাই) দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিভাগে নতুন করে আরও ২৩৮ জনের করোনা শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯১ জনের বাড়ি রাজশাহী। এছাড়াও নওগাঁর ৬৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৪ জন, বগুড়ার ২৬ জন, নাটোরের তিনজন, জয়পুরহাটের দুইজন, সিরাজগঞ্জের ৩০ জন এবং পাবনার চারজনের করোনা শনাক্ত হয়েছে।

এ দিকে, বিভাগে এখন পর্যন্ত ১১ হাজার ৩৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৪ হাজার ৪৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়াও রাজশাহীর দুই হাজার ৬০৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩৩২ জন, নওগাঁর ৯১৯ জন, নাটোরের ৩৯১ জন, জয়পুরহাটের ৬৬১ জন, সিরাজগঞ্জের এক হাজার ২৪৪ জন এবং পাবনার ৭৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য বলেন, শুক্রবার (২৪ জুলাই) বিভাগের ১৪৩ জন করোনা জয় করেছেন। এর মধ্যে ৮৬ জনই বগুড়ার বাসিন্দা। এছাড়াও এ দিন রাজশাহীর ১০ জন, সিরাজগঞ্জের ৪৩ জন এবং পাবনার চারজন সুস্থ হয়েছেন।

বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৬৩৭ জন। এর মধ্যে রাজশাহীর ৯৬৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৫৩ জন, নওগাঁর ৬৪৫ জন, নাটোরের ১৫২ জন, জয়পুরহাটের ১৯৭ জন, বগুড়ার দুই হাজার ৮৪৫ জন, সিরাজগঞ্জের ৩৫৩ জন এবং পাবনার ৩২৩ জন করোনা জয় করেছেন।

আরও পড়ুন : বগুড়ায় পিকআপ ভ্যানচাপায় ৩ দিনমজুরের মৃত্যু

উল্লেখ্য, এখন পর্যন্ত করোনায় বগুড়ায় সর্বোচ্চ ৯৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও রাজশাহীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে তিনজন, নওগাঁয় ১৩ জন, নাটোরে একজন, জয়পুরহাটে দুইজন, সিরাজগঞ্জে ১০ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড