• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ৪ দিন ধরে সিকিউরিটি গার্ড নিখোঁজ

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৫ জুলাই ২০২০, ১৫:২৫
নারায়ণগঞ্জ
সিকিউরিটি গার্ড মিজানুর রহমান ভূইয়া

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর বিসিক শিল্পাঞ্চলের বি-২৩ প্লটের সানফ্লাওয়ার টায়ার রিটেনিং নামের কারখানার সিকিউরিটি গার্ড মিজানুর রহমান ভূইয়া (৫৫) গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে সোনারগাঁ থানায় একটি জিডি (নং ৯৯৪) দায়ের করেছেন নিখোঁজের ভাই সাদেকুর রহমান।

নিখোঁজ মিজানুর রহমান ভূইয়া লক্ষীপুর জেলার রামগঞ্জ থানাধীন সাইনাল এলাকার বাসিন্দা মৃত আব্দুর রহিম ভূইয়ার পুত্র। তিনি গত ৭-৮ বছর ওই কারখানার সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন এবং ওই কারখানার অভ্যন্তরের একটি রুমে থাকতেন।

জিডিতে বাদী উল্লেখ করেন, গত ২১ জুলাই সকাল ১০টার দিকে তার বড় ভাই মিজানুর রহমান ভূইয়া কারখানা থেকে বের হন। এরপর থেকে তাঁর কোন হদিস মিলছে না। তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ০১৯২৭৪১৮২০৫ বন্ধ রয়েছে। পরে কোথাও তাঁর সন্ধান না পেয়ে ২৪ জুলাই সোনারগাঁ থানায় একটি জিডি দায়ের করেছেন।

সাদেকুর রহমান ভূইয়া আরো জানান, গত ২১ জুলাই সকালে তার বড় ভাই খাওয়ার জন্য ভাত রান্না করেছিলেন। কিন্তু সেই ভাত সহ রুমে থাকা কাপড়চোপড় ওই অবস্থাতেই ছিল।

আরও পড়ুন : বগুড়ায় পিকআপ ভ্যানচাপায় ৩ দিনমজুরের মৃত্যু

সোনারগাঁ ও থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়টি আমার জানা ছিল না। নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড