• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে বন্যায় পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

  শেরপুর প্রতিনিধি

২৫ জুলাই ২০২০, ১৫:২২
শেরপুর
শেরপুরের বন্যা পরিস্থিতি

শেরপুরে বন্যার পানিতে গোসল করতে গিয়ে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সাথে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে আহত একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটেছে।

মৃতরা হলেন- নকলা উপজেলার উরফা গ্রামের বারেক মিয়ার ছেলে পলাশ মিয়া (২১), বাউশা গ্রামের হুরমুজ আলীর ছেলে জামাল মিয়া (৫০) ও সদর উপজেলার তারাকান্দি গ্রামের আব্বাস আলীর ছেলে লাভলু মিয়া (১৩)। এ নিয়ে চলতি বন্যায় শেরপুরে পানিতে ডুবে ও সাপের কামড়ে গত ৬ দিনে আটজনের মৃত্যু হলো।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান জানান, শুক্রবার দুপুরে বাড়ির পাশে বন্যার পানিতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন পলাশ। শনিবার সকাল ৬টার দিকে স্থানীয় একটি খাল থেকে দমকল কর্মীরা তার লাশ উদ্ধার করেন।

এদিকে, নকলার চরবাছুর আলগী এলাকায় বন্ধুদের সাথে বন্যার পানি দেখতে যায় সদর উপজেলার স্কুলছাত্র লাভলু। পরে সেখানে গোসল করার সময় সে তলিয়ে যায়। শুক্রবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর ভাটির দিক থেকে তার লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : সিলেটে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

নকলার বানেশ্বর্দী ইউনিয়নের চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত জানান, বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে আহত জামাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার সকালে মারা যান। গত মঙ্গলবার রাতে জামাল ও তার প্রতিবেশী সোহরাবকে সাপে কামড় দেয়। বুধবার সকালে সোহরাব মারা যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড