• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৫ জুলাই ২০২০, ১২:৪০
খাগড়াছড়ি
পার্বত্য জেলা পরিষদ হর্টিকালচার পার্কের পুকুরে বিভিন্ন প্রজাতির ২০ কেজি পোনামাছ অবমুক্তকরণ

“মাছ উৎপাদন বৃদ্ধি করি,সুখী সমৃদ্ধ দেশ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে পোনামাছ অবমুক্ত করা হয়েছে। শনিবার সকালে খাগড়াছড়ি জেলা মৎস্য দপ্তর এর আয়োজনে পার্বত্য জেলা পরিষদ হর্টিকালচার পার্কের পুকুরে বিভিন্ন প্রজাতির ২০ কেজি পোনামাছ অবমুক্ত করা হয়।

জেলা মৎস্য কর্মকর্তা একেএম মোখলেছুর রহমানের সভাপতিত্বে পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যানের প্রতিনিধি খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও মৎস্য বিষয়ক আহবায়ক শতরূপা চাকমা।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সু-দৃষ্টি চাকমা,জেলা মৎস্য অধিদপ্তরের সহকারী পরিচালক ড. মঈন উদ্দিন, খাগড়াছড়ি জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলার সহকারী মৎস্য কর্মকর্তা শরৎ ত্রিপুরা প্রমুখ।

আরও পড়ুন : বোদায় নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

এতে বক্তারা বলেন, মৎস্য চাষের মাধ্যমে পার্বত্য জেলায় বেকারত্ব দুর করে কর্মসংস্থান সৃষ্টি করে স্বাবলম্বী হওয়া সম্ভব। তাই মৎস্য সম্পদকে কাজে লাগিয়ে বাংলাদেশে মাছের উৎপাদন বৃদ্ধি ও সমৃদ্ধ দেশ গড়ার বিকল্প নেই বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড