• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

  নিজস্ব প্রতিবেদক

২৫ জুলাই ২০২০, ১২:৩৪
সিলেট
সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল

সিলেটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছে। এই ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

নিহতের নাম সাকের আহমদ (২৪)। তিনি সিলেট নগরের উপশহরের ডি-ব্লকের ২৬ নং রোডের ৩নং বাসার বাসিন্দা আবুল কালাম আজাদের ছেলে। দুর্ঘটনায় আহত অপর দুজনের মধ্যে একজনের নাম শান্তনু (২৪) ও অপরজনের নাম রোম্মান আহমদ (২৬)।

শুক্রবার সন্ধ্যা ৭টায় সিলেট আম্বরখানা-এয়ারপোর্ট রোডে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৮টার দিকে সাকের মারা যান। অপর দুই যুবকেরও অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এয়ারপোর্ট রোডের মালনীছড়া চা-বাগান এলাকার সামনে শুক্রবার সন্ধ্যা ৭টায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন মোটরসাইকেল আরোহী মারাত্মক আহত হন। তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে নেয়ার কিছু সময় পর সাকের মারা যান।

সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. কায়ছার খোকন বলেন, আহতদের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে একজন মারা গেছেন। অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন : কুলাউড়ায় কুখ্যাত ইয়াবা কারবারি খায়রুল গ্রেপ্তার

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে পুলিশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের মধ্যে একজনকে হাসপাতালে থাকা কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি নগরের নর্থইস্ট কলেজের শিক্ষার্থী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড