• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নান্দাইলের সাংবাদিক গেনু না ফেরার দেশে চলে গেলেন

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ জুলাই ২০২০, ১২:২৭
ময়মনসিংহ
মো. কামরুজ্জামান খান গেনু

ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ, দৈনিক জাহান এর নান্দাইল উপজেলা প্রতিনিধি ও মো. কামরুজ্জামান খান গেনু (৫২)দীর্ঘদিন ধরে ব্লাড ক্যান্সারের সাথে যুদ্ধ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন ((ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (২৪ জুলাই) দিনগত রাত ১টা ৫৬ মিনিটে নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামের নিজ বাড়িতে সকলকে কাঁদিয়ে তিনি চিরবিদায় নেন।

বাংলাদেশ আওয়ামীলীগের আমৃত্য নিবেদিতপ্রাণ, মোয়াজ্জেমপুর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি,সদালাপি সাংবাদিক গেনু মৃত্যুকালে স্ত্রী,দুই ছেলে দুই মেয়ে স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শনিবার (২৫ জুলাই) বাদ আছর উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামের নিজ বাড়িতে জানাজা নামাজের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হরে বলে মরহুমের পারিবারিক সূত্র জানায়।

আরও পড়ুন : আমতলীতে পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার!

এদিকে সাংবাদিক মো. কামরুজ্জামান খান গেনু এর অকাল মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের পাশাপাশি নান্দাইলসহ ময়মনসিংহ অঞ্চলের সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশের পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড