• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করল স্বামী

  নিজস্ব প্রতিবেদক

২৫ জুলাই ২০২০, ১১:৪১
গাইবান্ধা
ফাইল ফটো

গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী ছামিউলকে আটক করেছে পুলিশ।

নিহত রোজিনা বেগম রামধন (মওয়ামারী) গ্রামের ওয়ারেছ আলীর মেয়ে। আটক ছামিউল পাইটকাপাড়া গ্রামের রহমান মিয়ার ছেলে।

শুক্রবার (২৪ জুলাই) রাতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের পাইটকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পারিবারিক দুরবস্থার কারণে ঢাকায় পোশাক শ্রমিকের কাজ করতেন রোজিনা। আর স্বামী ছামিউল সেখানে কাঠমিস্ত্রির কাজ করতেন। তখন থেকেই দুজনের মধ্যে সন্দেহের জেরে দাম্পত্য কলহ চলছিল। প্রায় এক মাস আগে রাগ করে ঢাকা থেকে রোজিনা তার বাবার বাড়িতে চলে আসেন। পরে স্বামী ছামিউল স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে তাকে বাড়িতে নিয়ে আসেন।

পারিবারিক বিষয়ে শুক্রবার সকালে দুজনের মধ্যে ঝগড়া হয়। এরপর সন্ধ্যায় বাড়ির পাশের বিলে মাছ ধরার কথা বলে রোজিনাকে বাইরে নিয়ে যায় তার স্বামী। পরে বিলের মাঝে নিয়ে কুড়াল দিয়ে গলায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে তাকে হত্যা করেন ছামিউল। এ সময় রোজিনার চিৎকারে তার শ্বশুর-শাশুড়ি এগিয়ে এলে তাদেরকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেন ছামিউল। পরে স্থানীয়রা এগিয়ে আসলে ছামিউল পালিয়ে যান। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত রোজিনার বাবা ওয়ারেছ আলী জানান, বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে তাদের ঝগড়া হতো। এ নিয়ে বেশ কয়েক বার সালিশও হয়।

আরও পড়ুন : ভোলায় ৫শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত ছামিউলকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড